ঢাবি ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১১-২০১২ শিক্ষাবর্ষে বাণিজ্য অনুষদের অধীনে ‘গ’ ইউনিটে প্রথম বর্ষের পুনরায় ভর্তি পরীক্ষা আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বুধবার বিকেল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে নতুন করে ভর্তি পরীক্ষা না নিয়ে ফলাফল পুনমূল্যায়নের হাইকোর্টের আদেশ স্থগিত করেন আদালত। পরে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ পুনরায় ভর্তি পরীক্ষা গ্রহণের নির্দেশ দিলে এ সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে সভায় অধিকাংশ সিন্ডিকেট সদস্য উপস্থিত ছিলেন।
সিন্ডিকেট সদস্য ড. মোহাম্মদ মঈনুল ইসলাম বলেন, আমাগী ২০ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিটের পুনরায় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ জন্য বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক হারুন-অর রশিদকে প্রধান করে ১৬ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। অন্যদিকে বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমেদকে ভর্তি কার্যক্রম থেকে দূরে রাখা হয়েছে। তিনি বলেন, যারা ২৮ অক্টোবর পরীক্ষায় অংশ নিয়েছিল তারাই পুনরায় পরীক্ষা দিতে পারবে। কারো প্রবেশপত্র হারিয়ে গেলে তা সংশ্লিষ্ট অফিস থেকে সংগ্রহ করতে পারবে।
সিন্ডিকেট সদস্যদের মধ্যে প্রোভিসি অধ্যাপক ড. হারুন-অর রশিদ, অধ্যাপক ড. সদরুল আমিন, অধ্যাপক তাজমেরী এস এ ইসলাম, অধ্যাপক লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top