মার্কেন্টাইল ব্যাংক শিক্ষাবৃত্তি

২০১১ সালে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য ‘শিক্ষা বৃত্তি প্রোগ্রাম ২০১১’ শুরু করেছে মার্কেন্টাইল ব্যাংক। করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটির অংশ হিসেবে অন্যান্য বছরের মতো এবারও সারা দেশের শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে ব্যাংকটি।

আবেদনকারীর পরিবারের বার্ষিক আয় ৬০ হাজার টাকার নিচে হতে হবে এবং অন্য উৎস থেকে শিক্ষা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর আবেদনপত্র গ্রহণ করা হবে না। বৃত্তির মেয়াদ এক বছর। ন্যুনতম জিপিএ ৪.৫০ পাওয়া শিক্ষার্থীরা আবেদন করতে পারবে। জেএসসি, এসএসসি ও এইচএসসি স্তরের জন্য মাসে যথাক্রমে ৭৫০, ১০০০ ও ১৫০০ টাকা হারে বৃত্তি দেওয়া হবে।
মার্কেন্টাইল বাংকের ওয়েবসাইটে (www.mblbd.com) আবেদনপত্র পাওয়া যাবে। ৩০ জুনের মধ্যে আবেদনপত্র পূরণ করে নিকটস্থ মার্কেন্টাইল ব্যাংকের শাখা ব্যবস্থাপকের কাছে অথবা প্রধান কার্যালয়, সিএসআর ডেস্ক (নবম তলা), ৬১ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০ ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে।

1 thought on “মার্কেন্টাইল ব্যাংক শিক্ষাবৃত্তি”

  1. আলহামদুলিল্লাহ! পড়ে খুবই ভাল লাগল! গুরুত্বপূর্ণও বটে। ২০১২-এর কি এবার দেয়নাই। দিলে প্লিজ জানাবেন। আর হ্যাঁ! মাদারাসা লিভেলের জেডিসি, দাখিল ইত্যাদি ক্ষেত্রেও কি এটা দিয়ে থাকে? দয়া করে জানাবেন।
    ধন্যবাদ! আপনাদের এমন উদ্যোগ কে!

Comments are closed.

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top