বেসরকারি শিক্ষক নিয়োগের আবেদন শুরু, পদ ১৫ হাজার

0
92

বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ১৫ হাজার ১৬৩টি পদে শিক্ষক নিয়োগে অনলাইন আবেদন শুরু হয়েছে। ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে এসব পদে আগ্রহীরা নির্ধারিত ওয়েবসাইটে আবেদন করতে পারছেন। আবেদন করা যাবে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত।

http://ngi.teletalk.com.bd  ওয়েবসাইটের মাধ্যমে আবেদন গ্রহণ করা হচ্ছে। অনলাইনে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে। ফরম সাবমিটের পর প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠিয়ে টাকা জমা দেয়াসহ পরবর্তী নির্দেশনা জানিয়ে দেয়া হবে। আবেদনের ফি নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা।

এনটিআরসিএ সূত্র জানায়, ২০২০ সালের ১ জানুয়ারি ৩৫ বছর বা তার কম হলে নিবন্ধিত প্রার্থীরা আবেদন করতে পারবেন। আর ২০১৮ সালের এমপিও নীতিমালা জারির আগে নিবন্ধন সনদধারীদের জন্য আপিল বিভাগের রায় অনুযায়ী বয়সসীমা শিথিলযোগ্য।

জানা গেছে, ২০২১ সালের ৫৪ হাজার শিক্ষক পদে নিয়োগে তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছিল এনটিআরসিএ। কিন্তু সে পদগুলোর মধ্যে ১৫ হাজারের বেশি পদে কোনো প্রার্থী আবেদন না করায় তা ফাকা থেকে যায়। সোমবার নির্ধারিত ওয়েবসাইটে এ নিয়োগের শূন্যপদের তালিকা প্রকাশ করা হয়।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here