আইইউবিএটি’র ৬৪তম ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বৃহস্পতিবার বিকেলে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি)’র নিজস্ব ক্যাম্পাস চত্বরে ৬৪তম ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংসদের জরুরি অধিবেশনের কারণে এ অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এএম তাজুল ইসলাম (এমপি) অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। সেজন্য তিনি শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। বার্তায় তিনি নবাগতদেরকে ফুলেল শুভেচ্ছা ও নৈতিকতা  সম্পন্ন ব্যক্তিত্ব গঠনের পরামর্শ জানান।

আইইউবিএটি’র ভিসি প্রফেসর ড. আলিমুল্লাহ মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ড. এম এ হান্নান, ড. শহিদুল্লাহ মিয়া প্রমূখ। এসময় নবাগতদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের অগ্রজদের মধ্যে বক্তব্য রাখেন, ইকরামুল হক  রনি,  মো. মশিউর রহমান প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে মোট সাতটি ডিপার্টমেন্টের নবাগত শিক্ষার্থীরা তাদের ব্যক্তিগত পরিচিতি উপস্থাপন করেন।

প্রসঙ্গত, এর আগে গত বুধবার বিশ্ববিদ্যায়টির ৪র্থ সমাবর্তন অনুষ্ঠানে মাননীয় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, আইইউবিএটি’র শিক্ষার পরিবেশ, মান এবং সঠিক কার্যক্রমের মাধ্যমে বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে প্রথম সারির সফল বিশ্ববিদ্যালয় হিসাবে স্থান করে নিয়েছে। তিনি আরও বলেন,  আইইউবিএটি নিশ্চয়ই উন্নত শিক্ষাব্যবস্থার মাধ্যমে তার শিক্ষার্থীদের সমাজ উন্নয়নের সঙ্গী হতে শিখিয়েছে এবং দেশ গড়ার জন্য ভবিষ্যতে তারা গুরুত্বপূর্ন অবদান রাখবেন। বৃহস্পতিবারের অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রফেসর ড. আলিমুল্লাহ মিয়ান এ বক্তব্যের জোর পুণরাবৃত্তি করেন।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top