আন্তর্জাতিক সেমিনারে ভারতে ড. আসিফ মিজান

আন্তর্জাতিক সেমিনারে যোগ দিতে ভারত গেছেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান ড. শেখ আসিফ এস. মিজান।

আগামী ২ ও ৩ নভেম্বর ভারতের হরিয়ানা রাজ্য সরকারের উচ্চশিক্ষা অধিদপ্তরের সহযোগিতায় CHHOTU RAM KISAN (PG) COLLEGE JIND, HATYANA কর্তৃক দুই দিনব্যাপী ‘Role of Public Policy and Governance In Transforming India’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনারে বিশ্বের খ্যাতিমান গবেষক ও স্কলাররা যোগ দিচ্ছেন।

এই সেমিনারের একটি সেশনে রিসোর্স পারসন হিসেবে সভাপতিত্ব করবেন সুশাসন ও মানবাধিকার বিশেষজ্ঞ ড. শেখ আসিফ এস. মিজান। আগামী ৭ নভেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

বিজ্ঞপ্তি

About ক্যারিয়ার ইনটেলিজেন্স

শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক একটি ম্যাগাজিন হিসেবে ২০১১ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে ’ক্যারিয়ার ইনটেলিজেন্স‘। পরপর চারটি সংখ্যা কাগজে বের হয় এ প্রকাশনাটি। কিন্তু বিভিন্ন কারণে ধারাবাহিকতা রক্ষা সম্ভব হয়নি। শুরু থেকেই অনলাইন ভার্সন ছিল ক্যারিয়ার ইনটেলিজেন্সের। সেটির মাধ্যমেই বেঁচে থাকে প্রতিষ্ঠানটি। ২০১৭ সালে এটিকে একটি প্রকাশনা সংস্থা হিসেবে চালু করার চেষ্টা করি। বর্তমানে ক্যারিয়ার সহায়ক বিভিন্ন বই প্রকাশ করছি। এছাড়া প্রকাশনার কাজে সব ধরনের সেবা দিচ্ছি। অামরা মূলত ৫টি বিভাগে কাজ করছি। ১. মুদ্রণ ও অনলাইন প্রকাশনা ২. সম্পাদনা ও প্রুফ রিডিং ৩. ক্রিয়েটিভ ডিজাইন ৪. ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ৫. দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

View all posts by ক্যারিয়ার ইনটেলিজেন্স →

One Comment on “আন্তর্জাতিক সেমিনারে ভারতে ড. আসিফ মিজান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *