পূবালী ব্যাংকে নিয়োগ

0
105

পদের নাম ও সংখ্যা : সিনিয়র অফিসার পদে ১০০ জন, অফিসার পদে ১৫০ জন ও দেশের বিভিন্ন জেলায় ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার পদে ২০০ জনসহ মোট ৪৫০ জন নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা

সিনিয়র অফিসার : বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিষয়ে এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস ও শিক্ষা জীবনের ন্যূনতম তিনটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে।

অফিসার : এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস ও শিক্ষা জীবনের ন্যূনতম দু’টি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমান থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার : স্নাতক পাস। তবে উচ্চতর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের পদটিতে নিয়োগ দেয়া হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে।

বয়সসীমা : ৩১ জানুয়ারি ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। পূবালী ব্যাংকে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা : নিয়োগপ্রাপ্তরা শিক্ষানবিশকালে সিনিয়র অফিসার পদের জন্য নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ৩৫ হাজার টাকা, অফিসার পদের জন্য ৩০ হাজার এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার পদের জন্য ২০ হাজার টাকা বেতন দেয়া হবে। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা থাকবে।
আবেদনের শেষ তারিখ : ১৬ মার্চ ২০১৭।

অনলাইনে আবেদন করার ঠিকানা

আগ্রহী প্রার্থীরা পূবালী ব্যাংকের www.pubalibangla.com/career.asp – এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সূত্র : দৈনিক প্রথম আলো, ২২ ফেব্রুয়ারি ২০১৭

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleনৌবাহিনীতে কমিশন্ড অফিসার পদে নিয়োগ
Next article৩৮তম বিসিএস দেয়া যাবে ইংরেজিতেও
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here