জেএসডিওতে ৭৩০ জন নিয়োগ

0
67
চাকরি পাওয়ার পরে

জনকল্যাণ সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে (জেএসডিও) ৮টি পদে মোট ৭৩০ জন লোক নিয়োগ করা হবে বলে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগের বিজ্ঞপ্তিটি ২৫ আগস্ট প্রথম আলোর অষ্টম পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে।

জোনাল ম্যানেজার পদে ৫ জন, সহকারী জোনাল ম্যানেজার (হিসাবরক্ষক) পদে ৫ জন, এরিয়া ম্যানেজার পদে ১০ জন, সহকারী এরিয়া ম্যানেজার (হিসাবরক্ষক) পদে ১০ জন, শাখা ব্যবস্থাপক পদে ১০০ জন, শাখা হিসাবরক্ষক পদে ১০০ জন, ফিল্ড অফিসার পদে ২০০ জন এবং সহকারী ফিল্ড অফিসার পদে ৩০০ জন লোক নেওয়া হবে।

জোনাল ম্যানেজার পদের প্রার্থীদের বাণিজ্যে স্নাতকোত্তর বা সমমান পাস হবে। সহকারী জোনাল ম্যানেজার (হিসাবরক্ষক), এরিয়া ম্যানেজার ও সহকারী ম্যানেজার (হিসাবরক্ষক) পদের প্রার্থীরা হিসাববিজ্ঞান/ ফিন্যান্স/ ব্যবস্থাপনা বিষয়ে পাস হলেই আবেদন করতে পারবেন। আর শাখা ব্যবস্থাপক ও ফিল্ড অফিসার প্রার্থীদের ক্ষেত্রে স্নাতক পাস হতে হবে। শাখা হিসাবরক্ষক পদের প্রার্থীদের বাণিজ্য বিভাগ থেকে স্নাতক বা বিবিএ পাস হতে হবে। সহকারী ফিল্ড অফিসারদের ক্ষেত্রে এইচএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শাখা হিসাবরক্ষক, ফিল্ড অফিসার ও সহকারী ফিল্ড অফিসার পদের প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। আর অন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছরের মধ্যে হতে হবে। পদভেদে সংশ্লিষ্ট বিষয়ে তিন-পাঁচ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ফিল্ড অফিসার ও সহকারী ফিল্ড অফিসার প্রার্থী ব্যতীত সব পদের প্রার্থীদের কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

নিয়োগপ্রাপ্ত একজন জোনাল অফিসার ৩২ হাজার ৭৫ টাকা, সহকারী জোনাল অফিসার (হিসাবরক্ষক) ২৮ হাজার ৫০ টাকা, এরিয়া ম্যানেজার ২৫ হাজার ২৭৫ টাকা, সহকারী এরিয়া ম্যানেজার (হিসাবরক্ষক) ২০ হাজার ৮৫ টাকা, শাখা ব্যবস্থাপক ১৫ হাজার টাকা, শাখা হিসাবরক্ষক ১২ হাজার টাকা, ফিল্ড অফিসার ১০ হাজার টাকা এবং সহকারী ফিল্ড অফিসার ৯ হাজার টাকা বেতন পাবেন।

আবেদন পদ্ধতি
সব পদের প্রার্থীকে সব সনদের ফটোকপি, প্রশংসাপত্রের ফটোকপি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ স্ব-স্ব কেন্দ্রে নির্ধারিত তারিখ অনুযায়ী উপস্থিত থাকতে হবে। ফিল্ড অফিসার ও সহকারী ফিল্ড অফিসার পদের প্রার্থীদের পরীক্ষা ফি বাবদ ১০০ টাকা এবং অন্য সব পদের জন্য ১৫০ টাকা দিতে হবে। মৌখিক পরীক্ষার জন্য সব সনদের মূল কপি অথবা সাময়িক সনদ সঙ্গে আনতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষা একই দিনে অনুষ্ঠিত হবে।

কেন্দ্রের নাম ও তারিখ

  • রংপুর কেরামতিয়া উচ্চবিদ্যালয় মুন্সিপাড়া, সদর রংপুর-০৪-০৯-১৫ ইং সকাল নয়টা। দিনাজপুর, পঞ্চগড়, নীলফামারী, ঠাকুরগাঁও জেলা ব্যতীত।
  • সৈয়দপুর পাইলট উচ্চবিদ্যালয় (বাংলা স্কুল), বঙ্গবন্ধু রোড, সৈয়দপুর, নীলফামারী-১১-০৯-১৫ ইং সকাল নয়টা। রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট জেলা ব্যতীত।
  • বগুড়া সেন্ট্রাল হাইস্কুল, সদর বগুড়া-১৮-০৯-১৫ ইং, সকাল নয়টা। নাটোর, পাবনা, রাজশাহী, গাইবান্ধা জেলা ব্যতীত।
  • বিএন সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, মণি চত্বর, রাজশাহী সদর, রাজশাহী-০৯-১০-১৫ ইং, সকাল নয়টা। বগুড়া, নওগাঁ, জয়পুরহাট জেলা ব্যতীত।
  • টাঙ্গাইল জেলা স্কুল
    টাঙ্গাইল- ১৬-০৯-১৫ ইং, সকাল নয়টা। সকল জেলার প্রার্থী অংশগ্রহণ করতে পারবে।

বিস্তারিত জানতে: জেএসডিও, বাড়ি-১৮, রোড-২, ব্লক-বি, সেকশন-৬, মিরপুর-২, ঢাকা ১২১৬।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleটেলিভিশন অনুষ্ঠান প্রযোজনা কোর্স
Next articleসফল উদ্যোক্তা হতে হলে
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here