Home » চাকরি-প্রস্তুতি » শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশ

শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীন অনুষ্ঠিত চতুর্দশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল  সোমবার প্রকাশ করা হয়েছে।

মোট ১৯ হাজার ৮৬৩ প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এর মধ্যে বিদ্যালয়-২ পর্যায়ে ৬২৪ জন, বিদ্যালয় পর্যায়ে ১৫ হাজার ৩৬২ জন এবং কলেজ পর্যায়ে ৩ হাজার ৮৭৭ জন প্রার্থী উত্তীর্ণ হন।

পরীক্ষার ফল http://www.ntrca.gov.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। এ ছাড়া কৃতকার্য প্রার্থীদের টেলিটক মোবাইলে এসএমএসে ফল জানিয়ে দেওয়া হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরে ওয়েবসাইট ও মোবাইল এসএমএসে জানানো হবে। গত ৮ ও ৯ ডিসেম্বর অনুষ্ঠিত এ পরীক্ষায় ওই তিন পর্যায়ে মোট ১ লাখ ৬৬ হাজার ৩১৮ জন পরীক্ষার্থী অংশ নেন।

Career Intelligence on Youtube

About সম্পাদক

মো: বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার মতিঝিলে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে -- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত।