ইবি ভর্তি পরীক্ষার বিভিন্ন ইউনিটে সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১১-১২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার বিভিন্ন ইউনিটে মেধা ও অপেক্ষামান তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে।
ইবি’র তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস থেকে পাওয়া তথ্য অনুযায়ী এ-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১ ও ১২ ডিসেম্বরে থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদ কার্যালয়ে, সি-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১-১৩ ডিসেম্বর মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিসে, ডি-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১-১৩ ডিসেম্বর ইউনিট সমন্বয়কারীর অফিসে, ই-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১ ও ১২ ডিসেম্বরে আই.সি.ই বিভাগের সভাপতির কার্যালয়ে, এফ-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১৭-১৮ ডিসেম্বর ইউনিট সমন্বয়কারীর দপ্তরে, জি-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১, ১৩ ও ১৫ ডিসেম্বর ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অফিসে, এইচ-ইউনিটে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১১, ১২, ১৩ ও ১৫ ডিসেম্বর ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকালে প্রার্থীকে অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি ও এইচ.এস.সি অথবা সমমান পরীক্ষার প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, শিক্ষাগত যোগ্যতার সব মূল সনদপত্র ও মূল নম্বরপত্রসহ ৮ কপি পাসপোর্ট সাইজের ছবি সাথে আনতে হবে। আগামী ৩১ জানুয়ারি হতে কাস শুরু হবে।
এছাড়া ভর্তির পর আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান মেধাতালিকা হতে এ-ইউনিটে ১৯ ও ২০ ডিসেম্বর, সি-ইউনিটে ৮ জানুয়ারি, ডি-ইউনিটে ১৯ ডিসেম্বর, ই-ইউনিটে ৪ জানুয়ারি এবং এফ, জি ও এইচ ইউনিটে ৮ জানুয়ারি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, বি-ইউনিটের সাক্ষাৎকারের তারিখ শিগগিরই ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি।

সূত্র: নয়া দিগন্ত

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top