ক্যারিয়ার ইনটেলিজেন্স

দৈনন্দিন জীবনে সঠিক সিদ্ধান্ত নিন

জীবনে আনুন ইতিবাচক পরিবর্তন

হাজার জটিলতার জগতে, এই বইটি হতে পারে আপনার প্রথপ্রদর্শক। এটি আপনাকে ব্যবহারিক প্রজ্ঞার পথে পরিচালিত করবে, দেবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা।

কী আছে বইয়ে?

যেসব বিষয়ে আলোকপাত করা হয়েছে-

  • কমন সেন্স কী? কেন গুরুত্বপূর্ণ
  • সম্পর্ক তৈরি ও রক্ষায় কমন সেন্স
  • দ্বন্দ্ব নিরসনে কমন সেন্স
  • ব্যক্তিগত অর্থ ব্যবস্থাপনায় কমন সেন্স
  • স্বাস্থ্য, সুস্থতা এবং কমন সেন্স
  • কর্মক্ষেত্রে কমন সেন্সের ব্যবহার
  • সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণে কমন সেন্স
  • প্রাত্যহিক জীবনে কমন সেন্স
  • উন্নততর বিশ্ব তৈরিতে কমন সেন্স
  • কমন সেন্স বাড়ানোর উপায়

কমন সেন্সের শক্তি উম্মোচনে প্রস্তুত হন এবং এটি আপনার জীবনে কেমন ইতিবাচক প্রভাব ফেলতে পারে তা প্রত্যক্ষ করুন।
কমন সেন্স প্রতিষ্ঠার এই আন্দোলনে আমাদের সাথে যোগ দিন। কমন সেন্সের সৌন্দর্যকে আলিঙ্গন করুন এবং স্বচ্ছতা ও ইতিবাচকতায় ভরা একটি বিশ্ব আবিষ্কার করুন।

কমন সেন্স : দ্য কি টু এ বেটার লাইফ

বইটি পড়ে আপনার যে লাভ হবে-

জীবনকে সহজ করা : লেখক ব্যাখ্যা করেছেন যে, কীভাবে কমন সেন্স (মূলত, প্রতিদিনের কাজে স্মার্ট হওয়া) আপনাকে জীবনের জটিল জিনিসগুলিকে সহজ করে দেয় এবং সত্যিই গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করতে সহায়তা করতে পারে।
ভালো সিদ্ধান্ত নেয়া: বইটি ভালো সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি গাইড। জীবনে চলার পথে যখন প্রতিবন্ধকতা আসে, তখন সেরা পথ বেছে নেওয়ার মতো নির্দেশনা পাবেন এতে।
আর্থিক ব্যবস্থাপনা : বইয়ে ব্যক্তিগত আর্থিক ব্যবস্থাপনার বিভিন্ন কৌশল ও দিক সম্পর্কে আলোচনা করা হয়েছে। পরামর্শগুলো অনুসরণ করে আপনি আর্থিকক্ষেত্রে সচেতন ও কৌশলী হতে পারবেন।
অন্যদের সাথে সম্পর্ক ও নেটওয়ার্কিং : এটি পারস্পরিক সম্পর্কের বিষয়ে একটি গাইডলাইন। বইটিতে আপনার জীবনে আসা মানুষের সাথে তথা বন্ধু, পরিবার ও অন্যদের সাথে দৃঢ় এবং চমৎকার সম্পর্ক ও সংযোগ গড়ে তোলার জন্য দুর্দান্ত টিপস শেয়ার করা হয়েছে৷
ভারসাম্যপূর্ণ জীবন : জীবন মানে শুধু ক্যারিয়ার বা কাজ নয়। শখ ও অবসর সময়কে উপভোগ করারও বিষয়। বইটি আপনাকে কমন সেন্স কাজে লাগিয়ে সেই নিখুঁত ভারসাম্য খুঁজে পেতে সহায়তা করতে পারে।
পরিবেশ-বান্ধব হওয়া : আপনি কীভাবে পরিবেশ-বান্ধব হয়ে নিজ গ্রহ এবং পরিবেশের জন্য ভালো হতে পারেন, তা-ও শিখবেন। এটি আপনার নিজের জীবনকে আরও উন্নত করার সাথে সাথে উন্নততর পৃথিবী গড়তে সাহায্য করার মতো একটি বই।
ক্যারিয়ার ইনটেলিজেন্স প্রকাশিত “কমন সেন্স: দ্য কি টু এ বেটার লাইফ” একটি সহজ-পঠনযোগ্য, আনন্দদায়ক বই। যা শিক্ষার্থী, বেকার, পেশাজীবী এবং যারা জীবনকে আরও আকর্ষণীয় ও অর্থবহ করতে চান তাদের জন্য। লেখক বইটিতে সহজ ভাষা ও উদাহরণ ব্যবহার করতে চেষ্টা করেছেন।
স্থানীয় বইয়ের দোকান এবং রকমারিসহ বিভিন্ন অনলাইন বুক পোর্টালে “কমন সেন্স: দ্য কি টু এ বেটার লাইফ” বইটি অর্ডার করতে পারেন।

রকমারিতে অর্ডার লিংকCommon Sense: The key to a better life

এছাড়াও বইটি সংগ্রহ করতে আমাদের সাথে যোগাযোগ বা মেসেজ করতে পারেন-
ফোন: 01841895968 (WhatsApp), 01867-199366

মেসেঞ্জার: https://m.me/bakibillahofficial

মো. বাকী বিল্লাহ

✍️ লেখক সম্পর্কে

মো. বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স। পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে৷ পেশায় উদ্যোক্তা, শিশুশিক্ষা ও ক্যারিয়ার পরামর্শক৷

শিশু উন্নয়ন ও শিক্ষা নিয়ে কাজ করছেন ২০১০ সাল থেকে৷ প্রতিষ্ঠা ও পরিচালনা করেছেন কয়েকটি বেসরকারি প্রাথমিক ও মাধ্যমিক স্কুল।

ক্যারিয়ার নিয়ে কাজ করছেন বিশ্ববিদ্যালয় জীবন থেকে৷ পরবর্তী সময়ে ২০১১ সালে ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে একটি ম্যাগাজিন প্রতিষ্ঠা করেন। প্রথম দিকে ছাপা সংস্করণ বের হলেও বর্তমানে অনলাইনে নিয়মিত প্রকাশিত হচ্ছে৷ এছাড়া বিভিন্ন বই প্রকাশিত হচ্ছে প্রতিষ্ঠানটি থেকে৷

ওয়েব ডেভেলপমেন্ট ও ডিজিটাল মার্কেটিংয়ে আগ্রহ থেকে প্রতিষ্ঠা করেন জিটিএফসি ওয়েব সলিউশন৷ এ সংক্রান্ত সার্ভিস ও পরামর্শ দেন এর মাধ্যমে৷ ইউটিউব ও ফেসবুকে ব্যবসায়, ক্যারিয়ার, শিশুশিক্ষাসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে নিয়মিত ভিডিও কনটেন্ট তৈরি করেন।

✍️ বইটি আজই সংগ্রহ করুন-

সূচিপত্র এবং একটু পড়ে দেখতে চাই

ধন্যবাদ আপনার আগ্রহের জন্য।  আপনি নিচের লিংকে শর্ট পিডিএফ ডাউনলোড করে নিন। পড়ে ভালো লাগলে অর্ডার করুন।

লিংক : কমন সেন্স : দ্য কি  টু আ বেটার লাইফ পিডিএফ

যোগাযোগ

ক্যারিয়ার ইনটেলিজেন্স

জিটিএফসি স্কুল, মধ্যপাড়া, কলমা-১, সাভার, ঢাকা
ফোন : ০১৯১১-৮৯৫৯৬৮, ০১৮৪১- ৮৯৫৯৬৮

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top