শিক্ষক নেবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস

0
251
ইন্টারভিউতে মনে রাখুন থ্রি সি
নির্দিষ্ট সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসার চেষ্টা করুন। এতে আপনি নিজেকে শেষবারের মতো প্রস্তুত করতে কিছু সময় পাবেন।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিভাগে ২৭ জন শিক্ষক নেবে।

সহযোগী অধ্যাপক (স্থায়ী পদ) পদে চারজন নেওয়া হবে। মার্কেটিংয়ে ১ জন, ম্যানেজমেন্টে ১ জন, ইকনোমিকসে ১ জন, সোশিওলজিতে ১ জন নেওয়া হবে ।

এ ছাড়া সহকারী অধ্যাপক (স্থায়ী পদ) পদে তিনজন নেওয়া হবে। মার্কেটিংয়ে ১ জন, ইকনোমিকসে ১ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন করে ।
 
বিভিন্ন বিভাগে স্থায়ী পদে ২০ জন প্রভাষক নেওয়া হবে। অ্যাকাউন্টিংয়ে ১ জন, ফাইন্যান্সে ৩ জন, মার্কেটিংয়ে ২ জন, ম্যানেজমেন্টে ৩ জন, ইকনোমিকসে ২ জন, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে ১ জন, আইনে ২ জন, ইন্টারন্যাশনাল রিলেশনসে ১ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন, এনভায়রনমেন্টাল সায়েন্সে ২ জন, ফ্রেঞ্চ ল্যাঙ্গুয়েজে ১ জন, সোশিওলজিতে ১ জন নেওয়া হবে। তাঁদের ৯ম গ্রেডে বেতন দেওয়া হবে।

আবেদনের বিস্তারিত বিইউপির ওয়েবসাইটে: (http://bup.edu.bd/index.php/client/Career)

আবেদনের শেষ তারিখ: ২৫ এপ্রিল ২০১৯

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleতুরস্ক সরকারের অর্থায়নে কোর্সের সুযোগ
Next articleনন–ক্যাডারে ১ হাজার ৫৯৭ নিয়োগ, আবেদন করুন এখনই
শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক একটি ম্যাগাজিন হিসেবে ২০১১ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে ’ক্যারিয়ার ইনটেলিজেন্স‘। পরপর চারটি সংখ্যা কাগজে বের হয় এ প্রকাশনাটি। কিন্তু বিভিন্ন কারণে ধারাবাহিকতা রক্ষা সম্ভব হয়নি। শুরু থেকেই অনলাইন ভার্সন ছিল ক্যারিয়ার ইনটেলিজেন্সের। সেটির মাধ্যমেই বেঁচে থাকে প্রতিষ্ঠানটি। ২০১৭ সালে এটিকে একটি প্রকাশনা সংস্থা হিসেবে চালু করার চেষ্টা করি। বর্তমানে ক্যারিয়ার সহায়ক বিভিন্ন বই প্রকাশ করছি। এছাড়া প্রকাশনার কাজে সব ধরনের সেবা দিচ্ছি। অামরা মূলত ৫টি বিভাগে কাজ করছি। ১. মুদ্রণ ও অনলাইন প্রকাশনা ২. সম্পাদনা ও প্রুফ রিডিং ৩. ক্রিয়েটিভ ডিজাইন ৪. ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ৫. দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here