নন–ক্যাডারে ১ হাজার ৫৯৭ নিয়োগ, আবেদন করুন এখনই

0
139

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) নন-ক্যাডারে ১ হাজার ৫৯৭ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ–সংক্রান্ত চাকরির বিজ্ঞাপন পিএসসির ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। বেশির ভাগ পদ নবম ও দশম গ্রেডের। এ ছাড়া অল্প কিছু পদ আছে ১২ গ্রেডের। পিএসসি আলাদা পরীক্ষার মাধ্যমে এসব নিয়োগ দেবে।

আবেদনের নিয়ম : নন-ক্যাডার উচ্চতর বেতন স্কেল এবং ৯ম, ১০ম, ১১তম ও ১২তম গ্রেডের শূন্য পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা Teletalk BD. Ltd. Gi Web Address: (http://bpsc.teletalk.com.bd) অথবা বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের ভবন Address: (www.bpsc.gov.bd) এর মাধ্যমে নির্ধারিত Application form for Non Cadre Examination ক্লিক করে রেজিস্ট্রেশনের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন ।

আবেদনের শেষ তারিখ: আবেদন প্রক্রিয়া ১৮ এপ্রিল থেকে শুরু হয়েছে। চলবে আগামী ২৭ মে সন্ধ্যা ৬টা পর্যন্ত। সব প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। 

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleশিক্ষক নেবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস
Next articleকেন আমি প্রোডাকশন ব্যবসা পছন্দ করি
শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক একটি ম্যাগাজিন হিসেবে ২০১১ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে ’ক্যারিয়ার ইনটেলিজেন্স‘। পরপর চারটি সংখ্যা কাগজে বের হয় এ প্রকাশনাটি। কিন্তু বিভিন্ন কারণে ধারাবাহিকতা রক্ষা সম্ভব হয়নি। শুরু থেকেই অনলাইন ভার্সন ছিল ক্যারিয়ার ইনটেলিজেন্সের। সেটির মাধ্যমেই বেঁচে থাকে প্রতিষ্ঠানটি। ২০১৭ সালে এটিকে একটি প্রকাশনা সংস্থা হিসেবে চালু করার চেষ্টা করি। বর্তমানে ক্যারিয়ার সহায়ক বিভিন্ন বই প্রকাশ করছি। এছাড়া প্রকাশনার কাজে সব ধরনের সেবা দিচ্ছি। অামরা মূলত ৫টি বিভাগে কাজ করছি। ১. মুদ্রণ ও অনলাইন প্রকাশনা ২. সম্পাদনা ও প্রুফ রিডিং ৩. ক্রিয়েটিভ ডিজাইন ৪. ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ৫. দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here