৩০০ লোক নিয়োগ দেবে বিএসএমএমইউ

0
178

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৩০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেয়া হবে। এ লক্ষ্যে বিভিন্ন জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করা যাবে ২৬ নভেম্বর বেলা ২টা ৩০ মিনিট পর্যন্ত।

অনলাইনে অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের কক্ষ নম্বর ১৮-এ(ব্লক-বি, নিচতলা) সরাসরি আবেদনপত্র (তিন সেট) জমা দেয়ার মাধ্যমে আবেদন করতে পারবেন।

যোগ্যতা

সিনিয়রা স্টাফ নার্স পদে আবেদন করতে হলে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন-নার্সিং ডিগ্রি। সেই সঙ্গে প্রার্থীকে হতে হবে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিস্টার্ড।

বয়স

আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছরের মধ্যে থাকতে হবে।

আবেদনের নিয়ম

প্রার্থীদের পরীক্ষার ফি, পূবালী ব্যাংক লিমিটেডের যে কোনো অনলাইন শাখায় রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, শাহবাগ অ্যাভিনিউ শাখা, ঢাকার অ্যাকাউন্ট নম্বর STD-430 এর বিপরীতে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত ব্যাংক চলাকালে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে। টাকা জমা দেয়ার একদিন পর আবেদনপত্র দাখিল করা যাবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

বেতন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদটিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ১০ম গ্রেডে ১৬ হাজার টাকা স্কেলে বেতন দেয়া হবে।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleপ্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা : যেভাবে নেবেন প্রস্তুতি
Next articleঅনলাইনে হয়রানি থেকে বাঁচতে চান? লেখাটি পড়ুন
ক্যারিয়ার ইনটেলিজেন্স
শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক একটি ম্যাগাজিন হিসেবে ২০১১ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে ’ক্যারিয়ার ইনটেলিজেন্স‘। পরপর চারটি সংখ্যা কাগজে বের হয় এ প্রকাশনাটি। কিন্তু বিভিন্ন কারণে ধারাবাহিকতা রক্ষা সম্ভব হয়নি। শুরু থেকেই অনলাইন ভার্সন ছিল ক্যারিয়ার ইনটেলিজেন্সের। সেটির মাধ্যমেই বেঁচে থাকে প্রতিষ্ঠানটি। ২০১৭ সালে এটিকে একটি প্রকাশনা সংস্থা হিসেবে চালু করার চেষ্টা করি। বর্তমানে ক্যারিয়ার সহায়ক বিভিন্ন বই প্রকাশ করছি। এছাড়া প্রকাশনার কাজে সব ধরনের সেবা দিচ্ছি। অামরা মূলত ৫টি বিভাগে কাজ করছি। ১. মুদ্রণ ও অনলাইন প্রকাশনা ২. সম্পাদনা ও প্রুফ রিডিং ৩. ক্রিয়েটিভ ডিজাইন ৪. ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট ৫. দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here