শক্তি ফাউন্ডেশনে নিয়োগ

সম্প্রতি বেসরকারি সংস্থা শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন ৫টি পদে মোট ৮৭৫ জন লোক নেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এরিয়া সুপারভাইজার পদে ২৫ জন, ব্রাঞ্চ ম্যানেজার পদে ১০০ জন, ব্রাঞ্চ অ্যাকাউন্ট্যান্ট পদে ১৫০ জন, ক্রেডিট অফিসার (গ্রেড-১) পদে ৫০০ জন এবং ক্রেডিট অফিসার (গ্রেড-২) পদে ১০০ জন নিয়োগ করা হবে। পদগুলোতে আবেদন করা যাবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

এসব পদে আবেদনের জন্য প্রার্থীদের পদভেদে এইচএসসি থেকে স্নাতকোত্তর পাস হতে হবে। পদভেদে বয়সেরও ভিন্নতা রয়েছে। এরিয়া সুপারভাইজার, ব্রাঞ্চ ম্যানেজার ও ব্রাঞ্চ অ্যাকাউন্ট্যান্ট পদের প্রার্থীদের ঋণদান কর্মসূচি ও মাঠপর্যায়ে কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটারে ওয়ার্ড, এক্সেলে পারদর্শী হতে হবে।

যেভাবে আবেদন করবেন

বিজ্ঞপ্তি অনুযায়ী, পদগুলোতে আবেদন করতে হলে প্রার্থীদের লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, ফোন নম্বরসহ, ২ জন রেফারেন্সকারীর নাম, ঠিকানা, ফোন নম্বরসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, অভিজ্ঞতা সনদের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সিনিয়র ডিরেক্টর বরাবর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর ৪, রোড নম্বর ২৭, ব্লক জে, বনানী, ঢাকা ১২১৩ এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম, আগ্রহী এলাকার নাম উল্লেখ করতে হতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

আবেদনের পর সব পদের প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত করা হবে। প্রশিক্ষণ শেষে মূল্যায়নের ভিত্তিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে।

(বিজ্ঞপ্তিটি পাবেন ২৮ অক্টোবর প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরির দ্বিতীয় পৃষ্ঠায়)

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top