শক্তি ফাউন্ডেশনে নিয়োগ

0
60

সম্প্রতি বেসরকারি সংস্থা শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন ৫টি পদে মোট ৮৭৫ জন লোক নেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এরিয়া সুপারভাইজার পদে ২৫ জন, ব্রাঞ্চ ম্যানেজার পদে ১০০ জন, ব্রাঞ্চ অ্যাকাউন্ট্যান্ট পদে ১৫০ জন, ক্রেডিট অফিসার (গ্রেড-১) পদে ৫০০ জন এবং ক্রেডিট অফিসার (গ্রেড-২) পদে ১০০ জন নিয়োগ করা হবে। পদগুলোতে আবেদন করা যাবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

এসব পদে আবেদনের জন্য প্রার্থীদের পদভেদে এইচএসসি থেকে স্নাতকোত্তর পাস হতে হবে। পদভেদে বয়সেরও ভিন্নতা রয়েছে। এরিয়া সুপারভাইজার, ব্রাঞ্চ ম্যানেজার ও ব্রাঞ্চ অ্যাকাউন্ট্যান্ট পদের প্রার্থীদের ঋণদান কর্মসূচি ও মাঠপর্যায়ে কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটারে ওয়ার্ড, এক্সেলে পারদর্শী হতে হবে।

যেভাবে আবেদন করবেন

বিজ্ঞপ্তি অনুযায়ী, পদগুলোতে আবেদন করতে হলে প্রার্থীদের লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, ফোন নম্বরসহ, ২ জন রেফারেন্সকারীর নাম, ঠিকানা, ফোন নম্বরসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, অভিজ্ঞতা সনদের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সিনিয়র ডিরেক্টর বরাবর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর ৪, রোড নম্বর ২৭, ব্লক জে, বনানী, ঢাকা ১২১৩ এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম, আগ্রহী এলাকার নাম উল্লেখ করতে হতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

আবেদনের পর সব পদের প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত করা হবে। প্রশিক্ষণ শেষে মূল্যায়নের ভিত্তিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে।

(বিজ্ঞপ্তিটি পাবেন ২৮ অক্টোবর প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরির দ্বিতীয় পৃষ্ঠায়)

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous article৪ বেসরকারি মেডিকেলে ভর্তি বন্ধ
Next articleব্যাংক ব্যবস্থাপনায় পেশাদার ডিগ্রি
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here