ঢাবিতে ভর্তি : অনলাইন আবেদন শেষ হচ্ছে ৭ সেপ্টেম্বর

0
84

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণীতে অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন গ্রহণপ্রক্রিয়া ৭ সেপ্টেম্বর বুধবার রাত ১২টায় শেষ হবে। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

খ ও চ ইউনিটের প্রবেশপত্র ১১ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত ডাউনলোড করা যাবে বলে জানানো হয়। এ ছাড়া ক, গ ও ঘ ইউনিটের প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১৫ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৩ সেপ্টেম্বর শুক্রবার, চ ইউনিটের ভর্তি পরীক্ষা সাধারণ জ্ঞান ২৪ সেপ্টেম্বর শনিবার, গ ইউনিটের পরীক্ষা ৩০ সেপ্টেম্বর শুক্রবার, ক ইউনিটের পরীক্ষা ২১ অক্টোবর শুক্রবার, ঘ ইউনিটের পরীক্ষা ২৮ অক্টোবর শুক্রবার এবং চ ইউনিটের পরীক্ষা অঙ্কন ১ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য গত ২২ আগস্ট সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আনুষ্ঠানিকভাবে অনলাইন আবেদনপ্রক্রিয়ার উদ্বোধন করেন।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here