১৩০ জনকে নন-ক্যাডারে নিয়োগের সুপারিশ পিএসসির

0
72
৩৪তম বিসিএসে উত্তীর্ণ হওয়া ১৩০ জনকে নন-ক্যাডার কর্মকর্তা হিসেবে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ‘শিক্ষাগত যোগ্যতা, মেধা ও কোটার ভিত্তিতে’ তাদের সাময়িকভাবে নিয়োগের সুপারিশ করে বৃহস্পতিবার বিজ্ঞপ্তিতে প্রকাশ করেছে পিএসসি।
এর আগে ৩৪তম বিসিএস পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ ২ হাজার ১৫৯ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের সুপারিশ করে কমিশন। চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার পান না, তাদের মধ্য থেকে প্রথম শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ দেওয়ার প্রক্রিয়া শুরু হয় ৩১তম বিসিএস থেকে।
বিসিএসে উত্তীর্ণদের মধ্য থেকে (যারা ক্যাডার পাননি) দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা হিসেবে নিয়োগ দিতে ২০১৪ সালের ১৬ জুন নন-ক্যাডার পদের নিয়োগ বিধিমালাও সংশোধন করে সরকার। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রথম শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ দেওয়ার পর দ্বিতীয় শ্রেণির পদে নিয়োগ দেওয়া হবে।
এছাড়া তথ্য বিভ্রাট ও প্রশাসনিক কারণে ০২৮২৫৭, ০৯৮৪৭১ এবং ১০৯৭৪৪ রেজিস্ট্রেশনধারীর ফলাফল স্থগিত করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। কমিশন গঠিত তদন্ত কমিটির কাছে তাদেরকে প্রয়োজনীয় কাগজপত্র/প্রত্যয়নপত্র দাখিল করতে হবে।
ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleবিসিএস : লিখিত পরীক্ষায় অকৃতকার্য হওয়ার ১০ কারণ
Next articleশিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ ও সময় পরিবর্তন
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here