মার্কেন্টাইল ব্যাংকে চাকরি

টেরিটরি ম্যানেজার ও টেরিটরি অফিসার পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কেন্টাইল ব্যাংক। প্রয়োজনীয় যোগ্যতা সাপেক্ষে আগামী ১৯ নভেম্বর-২০১৫ তারিখ বিকেল ৪টা পর্যন্ত আবেদন করা যাবে। মার্কেন্টােইল ব্যাংকে চাকরি করতে ইচ্ছুকরা আবেদন করতে পারেন।

টেরিটরি ম্যানেজার

যে কোনো বিষয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণীতে স্নাতক পাস ও কর্মক্ষেত্রে তিন বছর অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন টেরিটরি ম্যানেজার পদে। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর এবং বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে। পদটির জন্য বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ২১ হাজার টাকা।

টেরিটরি অফিসার

ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক পাস ও এক বছরের অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। টেরিটরি অফিসাররা বেতন পাবেন ১৬ হাজার ৫০০ টাকা।

আগ্রহী প্রার্থীরা পদের নাম উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ছবি ও কভার লেটারসহ আবেদন করতে পারবেন ‘মাইক্যাশ, মোবাইল ব্যাংকিং ডিভিশন, স্বদেশ টাওয়ার (লেভেল-১০). ৪১/৬, পুরান পল্টন, কালভার্ট রোড, ঢাকা- ১০০০, বাংলাদেশ’ ঠিকানায়। আবেদন করা যাবে ১৯ নভেম্বর-২০১৫ তারিখ বিকেল ৪টা পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top