বাংলাদেশ ব্যাংকে নিয়োগ

সহকারী পরিচালক (জেনারেল সাইড) পদে লোক নিয়োগ করবে বাংলাদেশ ব্যাংক। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের আগামী ১৮ নভেম্বর ২০১৫ ইং তারিখের মধ্যে আবেদন করতে হবে।

বেতন :� জাতীয় বেতন স্কেল ২০০৯ এর ১১,০০০/৪৯০*৭-১৪,৩৩০/-ইবি ৫৪০*১১-২০,৩৭০/- স্কেল এবং তার সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা।

আবেদনের শেষ তারিখ : ১৮-১১-২০১৫ ইং

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) অথবা স্নাতকোত্তর ডিগ্রি।  ফলাফলের ক্ষেত্রে মাধ্যমিক এবং তদূর্ধ্ব পরীক্ষাগুলোর যে কোনো দুইটিতে প্রথম বিভাগ থাকতে হবে। কোনো পরীক্ষাতেই তৃতীয় বিভাগ থাকা যাবে না।

বয়স : ১৯-১০-২০১৫ ইং তারিখের মধ্যে বয়স ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধাদের সন্তানের ক্ষেত্রে বয়স ৩২ বছর গ্রহণযোগ্য।

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের আগামী ১৮ নভেম্বর ২০১৫ ইং তারিখের মধ্যে শুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (www.bb.org.bd) অথবা https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php ঠিকানায় গিয়ে অনলাইন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

দরখাস্ত করার সময় ফরম পূরণের সকল নিয়ম এবং শর্তাবলী ওয়বসাইটে পাওয়া যাবে। অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত ট্র্যাকিং নাম্বার ফরম (tracking Number Form) টি যথাযথ সংরক্ষণ করতে হবে।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top