জাবির মৌখিক পরীক্ষা শুরু ১৯ ডিসেম্বর শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ২১ ডিসেম্বর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সিনেট কক্ষে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার (শিক্ষা) মোহাম্মদ আলী।

সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এর সভাপতিত্ব বৈঠকে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের অধীনে ৩৪টি বিভাগ ও ২টি ইনস্টিটিউটে মেধা তালিকায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৯, ২০ ও ২১ ডিসেম্বর। তবে বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের অধীনে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা থাকায় তা চলবে ১৯-২৩ ডিসেম্বর পর্যন্ত।

মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাক্রম তালিকা প্রকাশ করা হবে ২৬ ও ২৭ ডিসেম্বর। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে ভর্তি হতে হবে।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top