জাবির মৌখিক পরীক্ষা শুরু ১৯ ডিসেম্বর শুরু

0
59

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ২১ ডিসেম্বর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সিনেট কক্ষে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার (শিক্ষা) মোহাম্মদ আলী।

সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এর সভাপতিত্ব বৈঠকে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের অধীনে ৩৪টি বিভাগ ও ২টি ইনস্টিটিউটে মেধা তালিকায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৯, ২০ ও ২১ ডিসেম্বর। তবে বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের অধীনে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা থাকায় তা চলবে ১৯-২৩ ডিসেম্বর পর্যন্ত।

মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাক্রম তালিকা প্রকাশ করা হবে ২৬ ও ২৭ ডিসেম্বর। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে ভর্তি হতে হবে।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটে ভর্তি আবেদন শুরু
Next articleঅনলাইন নিরাপত্তায় গুগলের টিপস
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here