শিক্ষা মন্ত্রণালয় ল্যাব অ্যাসিসটেন্ট নিয়োগ

0
102

পদের নাম: ল্যাব অ্যাসিসটেন্ট

পদের সংখ্যা: ২৬জন

বয়স: ২৩.০২.২০১৫ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারীদের বয়স ওই তারিখে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন: ৪৭০০-৯৭৪৫/-

যোগ্যতা: এইচএসসি অথবা সমমান। শারীরিকভাবে সুঠাম দেহের অধিকারী এবং কম্পিউটার হার্ডওয়্যার মেইনটেন্যান্স এবং ডেটা এন্ট্রি কাজে অভিজ্ঞতা।

আবেদনের ঠিকানা: আবেদনকারীকে খামের ওপর পদের নাম, নিজ জেলা উল্লেখপূর্বক পরিচালক, বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) শিক্ষা মন্ত্রণালয়, ১ সোনারগাঁও রোড (পলাশী-নীলক্ষেত), ঢাকা-১২০৫ ঠিকানায় অফিস চলাকালে ডাকযোগে আবেদন পাঠাতে হবে। প্রর্থীকে পরীক্ষার ফি বাবদ পরিচালক, বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) অনুকূলে ১-২৫৭৯-০০০০-২০৩১ কোড নম্বরে ১০০ টাকা জমাদানপূর্বক ট্রেজারি চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। কোনো প্রকার পোস্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট গ্রহণযোগ্য হবে না।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ২৩, ২০১৫।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleজগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার নিয়োগ
Next articleথানা/উপজেলা একাডেমিক সুপারভাইজার নিয়োগ
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here