থানা/উপজেলা একাডেমিক সুপারভাইজার নিয়োগ

0
330

শিক্ষা মন্ত্রণালয়
পদের নাম: থানা/উপজেলা একাডেমিক সুপারভাইজার
পদের সংখ্যা: ১৪৮
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর
বেতন: ১১০০০-২০৩৭০/-

যোগ্যতা: কমপ‌ক্ষেÿ দ্বিতীয় শ্রেণির এম.এড ডিগ্রি অথবা বি.এড/ডিপ-ইন-এডসহ যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। একাডেমিক সুপারভিশন এবং প্রকল্প বাস্তবায়নসংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের ঠিকানা : অনলাইনে ০৪.০২.২০১৫ তারিখ সকাল নয়টা থেকে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরু হবে। প্রার্থীকে Teletalk Bangladesh Limited-এর Web address (http://dshe.teletalk.com.bd) অথবা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তরের Web address (www.dshe.gov.bd)-এর মাধ্যমে SESIP কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে। অনলাইনে আবেদনপত্র সঠিকভাবে পূরণ করার পর একটি ইউজার আইডি নম্বর দেওয়া হবে। এই ইউজার আইডি নম্বর ব্যবহার করে টেলিটক বাংলাদেশ লি. কর্তৃক এসএমএসের মাধ্যমে প্রদত্ত নির্দেশনা অনুসারে প্রার্থীকে যেকোনো টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ২২২ টাকা জমা দিতে হবে। পরীক্ষার ফি জমা হলে টেলিটক থেকে প্রেরিত প্রার্থীকে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রার্থী তাঁর রোল নম্বরসংবলিত Admit Card (প্রবেশপত্র) ডাউনলোড করে প্রিন্ট করতে পারবেন। এই Admit Card (প্রবেশপত্র)টি লিখিত ও মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ১৫, ২০১৫ তারিখ বিকেল পাঁচটার মধ্যে আবেদনপত্র ও ফি জমাদান অবশ্যই সম্পন্ন করতে হবে।

ঘোষণা

আপনিও লিখুন


প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন ক্যারিয়ার ইনটেলিজেন্সে। শিক্ষা, ক্যারিয়ার বা পেশা সম্পর্কে যে কোনো লেখা আমাদের কাছে পাঠিয়ে দিন। পাঠাতে পারেন অনুবাদ লেখাও। তবে সেক্ষেত্রে মূল উৎসটি অবশ্যই উল্লেখ করুন লেখার শেষে। লেখা পাঠাতে পারেন ইমেইলে অথবা ফেসবুক ইনবক্সে। ইমেইল : [email protected]
Previous articleশিক্ষা মন্ত্রণালয় ল্যাব অ্যাসিসটেন্ট নিয়োগ
Next articleসৌদি আরবে চাকরির সুযোগ
গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার সাভারে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা ও প্রকাশ করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত। ভিডিও তৈরি ও সম্পাদনা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন এবং পাবলিক লেকচারের প্রতি আগ্রহ তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here