Home » খবরা-খবর » বিবিধ » আইবিএ-জেইউ’র গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত

আইবিএ-জেইউ’র গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত

ক্যারিয়ার ইনটেলিজেন্স ডেস্ক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র অধীনে উইকেন্ড এমবিএ প্রোগ্রামের প্রথম গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ানে এ আয়োজন করা হয়। দিনভর আইবিএ’র নিয়মিত ব্যাচগুলোর স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চললেও, সন্ধ্যায় যথাসময়ে অনুষ্ঠান শুরু হয়। ব্যবসা প্রশাসনে, আইবিএ সময়ানুবর্তিতা সম্পর্কে শিক্ষার্থীদের যে শিক্ষা প্রদান করে থাকে, এই অনুষ্ঠানে তার সঠিক প্রয়োগ দেখা গেছে।

পবিত্র কুরআন শরীফ থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। উইকেন্ড এমবিএ প্রোগ্রামের কোঅর্ডিনেটর ড. আইরিন আক্তার স্বাগত বক্তব্য দেন। প্রথমবারের মতো গ্রাজুয়েশন নাইট অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জানান।
প্রাক্তন শিক্ষার্থী প্রতিনিধি হিসেবে আফরোজা রেশমা তার অনুভূতি ব্যক্ত করেন। এরপর অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।

আইবিএ পরিচালক অধ্যাপক মোতাহের হোসেন তার বক্তব্যে বলেন, এবার প্রথম গ্রাজুয়েশন নাইট থেকে যে ঐতিহ্য শুরু হলো সেটা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা করি। পেশাগত জীবনে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ থাকা খুব জরুরি। এ ধরনের অনুষ্ঠান এই যোগাযোগকে আরও তরান্বিত করবে। এরপর শুরু হয় অন্যান্য অনুষ্ঠান। পাস করে বের হয়ে যাওয়া সব ব্যাচের সেরা ফলাফলকারীদের মধ্যে পুরস্কার বিতরণী করে কেক কাটা হয়। আইবিএ এর সকল শিক্ষক, কর্মকর্তা, প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি প্রাণের মিলনবন্ধনে পরিণত হয় এই অনুষ্ঠান।

বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফাইয়াজ, সোশাল ইসলামি ব্যাংক লিমিটেড (এসআইবিএল) -এর ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. লুবনা হক। এছাড়াও হোন্ডা বাংলাদেশ লি:-এর ব্যবস্থাপনা পরিচালক ইউচিরো ইশি ও বাংলাদেশে আমেরিকান অ্যাম্বাসির প্রতিনিধি উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি

Career Intelligence on Youtube

About সম্পাদক

মো: বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার মতিঝিলে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে -- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত।