Home » খবরা-খবর » ভর্তি » ঢাবিতে ভর্তি : অনলাইন আবেদন শেষ হচ্ছে ৭ সেপ্টেম্বর

ঢাবিতে ভর্তি : অনলাইন আবেদন শেষ হচ্ছে ৭ সেপ্টেম্বর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণীতে অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন গ্রহণপ্রক্রিয়া ৭ সেপ্টেম্বর বুধবার রাত ১২টায় শেষ হবে। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

খ ও চ ইউনিটের প্রবেশপত্র ১১ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত ডাউনলোড করা যাবে বলে জানানো হয়। এ ছাড়া ক, গ ও ঘ ইউনিটের প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১৫ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৩ সেপ্টেম্বর শুক্রবার, চ ইউনিটের ভর্তি পরীক্ষা সাধারণ জ্ঞান ২৪ সেপ্টেম্বর শনিবার, গ ইউনিটের পরীক্ষা ৩০ সেপ্টেম্বর শুক্রবার, ক ইউনিটের পরীক্ষা ২১ অক্টোবর শুক্রবার, ঘ ইউনিটের পরীক্ষা ২৮ অক্টোবর শুক্রবার এবং চ ইউনিটের পরীক্ষা অঙ্কন ১ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য গত ২২ আগস্ট সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আনুষ্ঠানিকভাবে অনলাইন আবেদনপ্রক্রিয়ার উদ্বোধন করেন।

Career Intelligence on Youtube

About সম্পাদক

মো: বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার মতিঝিলে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে -- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত।