Home » খবরা-খবর » ভর্তি » জবিতে ভর্তি আবেদন শুরু ২৫ আগস্ট থেকে

জবিতে ভর্তি আবেদন শুরু ২৫ আগস্ট থেকে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে ভর্তি আবেদন বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে শুরু হবে। শেষ হবে ১০ সেপ্টেম্বর (শনিবার) রাত ১২টায়। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ৫টি ইউনিটের ২৭৬৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার জন্য আবেদন অনলাইনে (www.admission.jnu.ac.bd) করতে হবে। জবিতে এ, বি, সি, ডি প্রতিটি ইউনিটের ভর্তি পরীক্ষার আবেদন ফি সার্ভিস চার্জসহ ৪০৪ টাকা এবং ই ইউনিটের জন্য চার্জসহ ৫০৫ টাকা বিকাশ, শিওর ক্যাশ এবং ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করা যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৩ সেপ্টেম্বর শুক্রবার ‘বি’ ইউনিটের (কলা ও আইন অনুষদভুক্ত এবং আইইআর), ২৪ সেপ্টেম্বর শনিবার ‘ই’ ইউনিটের (সংগীত বিভাগ, চারুকলা বিভাগ ও নাট্যকলা বিভাগ), ৩০ সেপ্টেম্বর শুক্রবার ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত), ২১ অক্টোবর শুক্রবার ‘এ’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ ও লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত) এবং ২৮ অক্টোবর শুক্রবার ‘ডি’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল ইউনিটের ভর্তি পরীক্ষার সময় বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এছাড়াও ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.admission.jnu.ac.bd)-এ পাওয়া যাবে।

Career Intelligence on Youtube