Home » চাকরি-প্রস্তুতি » সাউথইস্ট ব্যাংকে চাকরি

সাউথইস্ট ব্যাংকে চাকরি

সাউথইস্ট ব্যাংকে কিছু সংখ্যক প্রবেশনারি অফিসার নিয়োগ করা হবে।

পদের নাম: প্রবেশনারি অফিসার।

বয়স: ২৯ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

যোগ্যতা: এমবিএ অথবা এমবিএম অথবা অর্থনীতি/কৃষি অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/আন্তর্জাতিক সম্পর্ক/ লোকপ্রশাসন/ ইংরেজি/ আইন/ ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার বিজ্ঞান/গণিত/পদার্থ বিষয়ে স্নাতকোত্তর পাস। এসএসসি ও এইচএসসিতে ন্যূনতম জিপিএ ৪ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ন্যূনতম সিজিপিএ ৩ থাকতে হবে।

বেতন: নির্বাচিত প্রার্থীদের ২ বছর প্রবেশন সময়ের প্রথম বছর মাসিক ৪০০০০ টাকা এবং দ্বিতীয় বছর ৪৫০০০ টাকা প্রদান করা হবে। সফলভাবে প্রবেশনারি সময় শেষে প্রার্থীদের সিনিয়র অফিসার হিসেবে মাসিক ৬০০০০ টাকা প্রদান করা হবে।

আবেদন : আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় তথ্য ও কাগজপত্র দিয়ে সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট www.southeastbank.com.bd এই ঠিকানায় গিয়ে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৬।

Career Intelligence on Youtube

About সম্পাদক

মো: বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার মতিঝিলে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে -- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত।