Home » খবরা-খবর » চাকরির খবর » তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরে চাকরি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরে চাকরি

সম্প্রতি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরে কম্পিউটার অপারেটর পদে লোক নেয়ার জন্য বিজ্ঞাপন দিয়েছে। প্রয়োজনীয় যোগ্যতাসাপেক্ষে আপনিও সেখানে চাকরি করার সুযোগ পেতে পারেন।
পদের নাম:
কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা:
৭০টি।
বয়স:
১ নভেম্বর ২০১৫ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।
যোগ্যতা:
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। বিজ্ঞান বিভাগ অগ্রাধিকার। দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন বিভাগীয় ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটরদের ক্ষেত্রে শিথিলযোগ্য। অবশ্যই অপারেটরদের বুদ্ধিমত্তা পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
আবেদনের ঠিকানা:
আবেদনকারীকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের ওয়েবসাইট (www.doict.gov.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করে কম্পিউটারে কম্পোজ করে স্বাক্ষরসহ আবেদনপত্র প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সফট কপি ইউনিকোডে পূরণ করে adg@doict.gov.bd ই-মেইলযোগে প্রেরণ করতে হবে।
নিয়োগ-সংক্রান্ত সব তথ্য (www.doict.gov.bd) ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনপত্র মহাপরিচালক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতর, ব্যান্সডক ভবন, আগারগাঁও, ঢাকা-১২০৭—এ ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১২ নভেম্বর ২০১৫।

Career Intelligence on Youtube

About সম্পাদক

মো: বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটাতে। থাকেন ঢাকার মতিঝিলে। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে -- সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স । পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তাঁর লেখালেখি মূলত: ক্যারিয়ার বিষয়ে। তারই সূত্র ধরে সম্পাদনা করছেন ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে এই ম্যাগাজিনটি। এছাড়া জিটিএফসি গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত।