বার্ডে সহকারি পরিচালক পদে নিয়োগ

বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমিতে নিয়োগ

পদের নাম: সহকারী পরিচালক।

পদের সংখ্যা:ছয়টি।

বয়স:০৮/১০/১৫ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

যোগ্যতা: স্নাতক পর্যায়ে সম্মানসহ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি। তবে স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ে ন্যূনতম একটি প্রথম শ্রেণিপ্রাপ্ত প্রার্থী এবং উপযুক্ত যোগ্যতাসম্পন্ন বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার। (একাডেমিক ডিসিপ্লিন: কৃষিবিজ্ঞান-কৃষি/কৃষি প্রকৌশলী/মৎস্য/পশু পালন। সামাজিক বিজ্ঞান ও বাণিজ্য-পরিসংখ্যান/অর্থনীতি/কৃষি অর্থনীতি/হিসাববিজ্ঞান/ মার্কেটিং/ফিন্যান্স/ব্যবস্থাপনা/ডেমোগ্রাফি। বিজ্ঞান ও প্রযুক্তি- খাদ্য ও পুষ্টি বিজ্ঞান/কম্পিউটার সায়েন্স)।

বেতন:২০৩৭০ টাকা।

আবেদনের ঠিকানা:আবেদনকারীকে নির্ধারিত ফরমে কম্পিউটার টাইপ করে আবেদন করতে হবে। এ ছাড়া প্রয়োজনে বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমি (বার্ড) কোটবাড়ী, কুমিল্লার নিজস্ব ওয়েবসাইট (www.bard.gov.bd) থেকে ফরম ডাউনলোড করা যাবে। আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পরিচালক (প্রশাসন) বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমি (বার্ড) কোটবাড়ী, কুমিল্লা বরাবর ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে পরিচালক (প্রশাসন) বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমি (বার্ড) কোটবাড়ী, কুমিল্লার অনুকূলে সোনালী ব্যাংক লি. কোটবাড়ী শাখা, কুমিল্লার ওপর সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখায় ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য), সদ্য তোলা চার কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কিত সব সনদপত্রের এবং জন্ম নিবন্ধন সনদপত্র ও নাগরিকত্ব/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।

প্রেরিত দরখাস্তের খামের ওপর যে পদের জন্য আবেদন করা হয়েছে, সে পদের নাম এবং প্রযোজ্য ক্ষেত্রে কোটার নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৮ অক্টোবর ২০১৫।

সূত্র: ২৫ আগস্ট প্রথম আলো, পৃ. ৯।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top